Bangla all new shayari। Bangali sad shayari। নতুন রকমের বাংলা শায়ারি।All best bangla sad shayari। বাংলা কষ্টের শাইরি।বাংলা দুঃখের সাইরি।

1। ভালবাসার বাংলা রোম্যান্টিক শায়ারি

2। বাংলা কষ্টের শায়ারী

3। বাংলা সাইরি লাভস্টোরি

4।আকাশের কষ্ট গুলো কখনো মেঘ হয়ে ভাসে

5।নতুন ভালোবাসার সাইরি

6।সকল ধরনের শায়ারী




1। চেয়েছিলাম তোকে ভালোবাসতে ।
কিন্তু সকালে উঠে দেখি সেই ভালোবাসার তুই যোগ্য নস।অনেক ভালোবেসে ছিলাম তোকে কিন্তু সেই ভালোবাসার তুই যোগ্য নয়।
আমার মন চেয়েছিল তোকে সারাজীবন ভালোবাসতে কিন্তু সেই ভালোবাসার তুই যোগ্য নয়।
তোকে চেয়েছিলাম সারা জীবন আগলে রাখতে কিন্তু সেই আগলে রাখার তুই যোগ্য নয়। 
চেয়েছিলাম হাজারো সুখ তোর কাছে এনে দেবো কিন্তু সেই সুখের তুই যোগ্য নয়।
কিন্তু একদিন এই ভালোবাসা তুই খুঁজবি কিন্তু সেই দিন আর এই ভালোবাসার যোগ্য হবে অন্য কেউ।






২।খুব কষ্ট করেছি তোকে পাওয়ার জন্য ।
আজ পেয়েছি কিন্তু তুই আজ আমাকে ধোঁকা দিয়ে অন্য কাউকে ভালবাসিস।
তুই একদিন বলে ছিলিস তোকে ছাড়া আর অন্য কাউকে ভালোবাসবো না।
আমি তো সারা জীবন ভালোবেসে যাবো কিন্তু তুই কাছে থেকেও সেই ভালোবাসা আমাকে দিতে পারছিস না।
 একদিন আমার মতোই তুইও ধোঁকা খাবি।
কিন্তু সেইদিন পাশে আমাকেই পাবি।
ভাবিস না তোকে একলা রেখে কোথাও চলেযাবো।




৩।তোর ওই মুখের হাসি আমাকে করে দেই পাগল ।
একদিন তুই আমার হবি ছেড়ে দিসনা কোনোদিন।
তোর মতোই স্ত্রী যেনো সবাই যেনো পাই ।
আমি তোকে ভালবাসি আর সারাজীবন বেসে যাবো।
আমার এই ভালোবাসা কে কোনো দিন অবহেলা করিস না ।আমি তোকে ছাড়া এক মুহুর্ত বাঁচতে পারবনা।
জানি না তুই কত ভালবাসিস আমাকে ।
কিন্তু আমি তুর মুখে একটাই কথা শুনতে চাই যে তুকে সারা জীবন ভালোবেসে যাবো।




৪।একদিন তুকে না দেখতে পেলে আমার খুব আনচান করে।
তুকে নিয়ে আমি এই দুনিয়ায় স্বপ্ন দেখেছি ।
সেই স্বপ্ন গুলো যেনো দুই জন মিলে পুরন করতে পারি তার জন্যে সাথে থাকিস দূরে সরে যাস কোনদিন।
সারা জীবন যেনো আমার চলার সঙ্গি হস।
আমি হবো তুর চলার সঙ্গী। 
তাহলে আমরা এই দুনিয়ায় নতুন কিছুর আহ্বান করবো।


৫।একদিন তুই আমাকে ভুলে যাবি কিন্তু আমি তোকে ভুলবোনা।
একদিন তুই আমাকে ভুলে যাবি কিন্তু আমি তুকে ভুলবোনা।
তুই একদিন পস্তাব কিন্তু আমি পস্তাবনা।
সেই দিন আমার আসা আর করিস না।
 আমি তুকে ভুলে যাবো কিন্তু আমাকে তুই ভুলতে পারবিনা।


৬।আমি সেই পাখি যার কোনো বাসা নেই।
আমি সেই আকাশ যার বুকে  কোনো  চাঁদ নেই।
আমি সেই সাগর যার তীরে কোনো জল নেই।
আমি সেই যার মন বোঝার মত কোনো মন নেই।


৭।কি করবো একা থেকে ।কি করবো বেচেঁ থেকে।
তোর মতোই অনেক পাবো ।
কিন্তু আমি তোর মতো সার্থপর নয় যে একজন কে ধোঁকা দিয়ে অন্য কাউকে ভালোবাসবো না।


৮।কষ্ট গুলো যদি কাগজ হতো। আগুন দিয়ে পুড়িয়ে ছাই করে দিতাম ।কিন্তু কষ্ট গুলো হলো আগুন ।যা আমাকে কাগজের মত  পুড়িয়ে ছাই করে দিচ্ছে।
যে মানুষ স্বর্ণের আমাকে বল দিতে জানে না সে কখনো কাউকে ভালোবাসতে পারেনা।


৯।যখন বুক ভরা কষ্ট নিয়ে ফিরে আসলাম ।তখন হাজারো ভালোবাসার শৃতি গুলো আমাকে পিছন থেকে টেনে ধরে রেখেছে।
সে আসে বসুক পাশে ।যে ভাবে অসুখ আসে ।তারপর হয়ে যাক । যন্ত্রণা আনয়াসে । তবুও আসুক  সে জানুক ।প্রিয়তম অসুখ সে।
অনেক গুলো রাত পার হয়ে গেলো তোমার সাথে  কথা  বলি না । বাট এমন  কোন রাত বাকি নেই ।যে তোমার কথা ভাবিনি।




১০।থাকতে হবে তোমায় ছাড়া কথা ছিল না।আজ ভেতর ঘরে  ধোয়া থাকে ।তুমি থাকো না ।আর লাল রঙ্গা। হির্টপিন্দ হইতেছে কালো কলিজাটা যাক পুড়ে তবু তুমি থাকো ভালো।

Post a Comment

নবীনতর পূর্বতন