বাংলা কlষ্টের, দুঃখের, ভালোবাসার সাইরি ও গান।হিন্দি কস্টের গান। 2021 bangla valobasar Shayari।new heart touching song

 






1.আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে

2.সকল প্রকার সাইরি

3.ভালোবাসার বাংলা রোম্যান্টিক শায়ারি

4.কই তো আইসা হো হিন্দি শাইরী

5.বাংলা নতুন রকমের শায়ারি

6।2021 best Bengali Shayari


১. তোকে কতো ভালবাসি সেটা তুই জানিস না।একদিন সময় আসবে ।তুই দেখতে পাবি তুর ভালো তুর চোখের সামনে দিয়ে অন্য কাউকে হাতে হাত রেখে নিয়ে যাবে সেই দিন তুর কিছু বলার থাকবেনা ।তুই দেখবি আর শুধু কাঁদবি।






২. কি করেছি যে আমাকে ছেড়ে চলে গেলি ।কি দোষ ছিল আমার যে আমাকে ভুলে গেলি ।কি ভুল করেছিলাম আমি যে আজও আমাকে ভুল বুঝছিস ।সেই দিন আমাকে ভুলবুঝে কথাই গেলি আজও আমি তুর অপেক্ষায় আছি। যদি আমাকে  একদিন সময় দিতিস তাহলে হয় ত তোর সব ভুল ধারণা ভেঙে দিতাম।







3।তুই চাইলে বল মোরেজেতে রাজি আছি। তোকে এতো তাই ভালোবাসি যে যেদিকে তাকাই শুধু তোকেই দেখতে পাই।আজ আমি তুর সামনে আছি কাল না থাকতেই পারি তখন তুই আমাকে ভুলে যাবি এটাই স্বাভাবিক সময় মানুষ কে বদলে দেই ।আর যাকে বেশি ভালো বাসা হয় সেই সবসময় সারা জীবন তাকে ধোঁকা দেয় ।







4।আজ কালকার ছেলে মেয়েরা জীবন নিয়ে খেলা করছে ।

তাই বলি খেলার ইচ্ছা আছে তো মোবাইল এ গেম খেলেন ।করো জীবন নিয়ে খেলনা।ভালো বসবে ত মন দেখে ভালোবাসো চেহারা দেখে নয়।ভালোবাসবে তো মন দেখে ভালোবাসো টাকা দেখে নয়।একটা মানুষ যখন কাউকে সত্যি কারের ভালোবাসবে সে কখনো টাকা বা সুন্দর রূপ দেখে ভালো বাসে না ।সে দেখে তার মন.........







5। দুনিয়া টা বড়ো আজব যে খানে মানুষ  তারই  বন্ধু হয় বা তাকেই ভালোবাসে যার কাছে টাকা আছে । তাকে ভালোবাসে কারণ তার কাছে টাকা আছে ।একদিন যখন সে মুসিবতে পড়বে।তখন তার কাছে সেই সব মানুষ আর থাকবেনা ।তাই বলি কাও কে করোনা বিশ্বাস খাইবে ধোঁকা।






6. তোর মতোই হাজারো মেয়ে আমার পিছনে ঘুরে বেড়ায়।কিন্তু আমার মন শুধু তোকেই ভালোবাসে ।সময় হলে বুঝতে পারবি ভালোবাসার মূল্য।তুই তখন সারা জীবন আমকে চাই বি ।কিন্তু আমি তোকে ধরা দেবনা ।ভাগ্য চাকার মত ঘরে। তার জন্য কাউকে অহঙ্কার করোনা ।







7.সেই দিন তুই চাইলে আমাকে কাছে টেনে নিতে পারতিস কিন্তু সেই দিন তুই ওকাদ দেখিয়ে ছিলিশ ।টাকা দিয়ে সব কেনা যায় কিন্তু মানুষের মন কেনা যায় না।

সেই দিন সময় ছিল তোর ।একদিন আমরাও সময় আসবে কিন্তু আমি তোকে কাছে টেনে নিতে পারবো কিন্তু আমিও তোকে অকাদ দেখিয়ে চলে যাবো। 😆







8।ভালোবাসা ,পিয়ার, মহহাবাৎ এসব কিছুই নয় এটা হচ্ছে একটা নাম মাত্র ।আজ  তোমার নামের সাথে আমার নাম যুক্ত করে দিবে।কিন্তু কাল আবার তোমার সাথে অন্য নাম দেখতে পাবো।কাউকে বিশ্বাস করার আগে যাচাই করো কেমন সে ।আর যে যেমন তাকে সম্মমান তেমনি দাউ যাতে সে বেশি লাফাতে না পারে।







9। বুক চিরে দেখো সুধু তোমার নাম দেখতে পাবে ।মুখ কে কথা বলতে বল  শুধু তোমার নাম বলবে ।হাত কিছু ধরতে বলো শুধু তোমার হাত ধরবে।পা কে চলতে বল শুধু তোমার সাথে সারা জীবন চলবে।






10। এই জীবন টা বেশ ভালই চলছিল  কিন্তু শুধু তোমার আমার জীবনে আসার পর আমি বাঁচতে থাকি।ভালো তো লাগে অনেক জন কে কিন্তু ভালোবাসা যায় শুধু একজন কে ।কিছু পেতে হলে নিশ্চই কিছু দিতে হয় ।তখন দেয়ার সময় কিছু যদি না দাও তাহলে নিশ্চয়ই কিছু পাবে না।






11। সময় পেরিয়ে যাবে।মানুষ বদলে যাবে কাল তোমাকে যে বেস্ট ফ্রেন্ড বলতো আজ দেখবেন সে বলবে কে ভাই তুমি আমি তো তোমাকে চিনি না।





12।তার পাবনা কষ্ট হয় খুব একদিন তুই চলে গেলি  দেখবে আজ কে তোমার মতই অনকে আছে ।কিন্তু মনটা চায় শুধু তোকেই ।আজও খুব মিস করি তোকে কিন্তু আমি জানি তোর সাথে আমার আর কোনো দিন দেখা হবেনা ।ভালোবাসা যদি সত্যি হয় তাহলে সব কিছুই আমার সফল হবে। আর ভালোবাসা যায় শুধু একজন কে।





13।তোর মতোই আমি একটা বন্ধু চাই ।তুই অল্প হলেও আমার সঙ্গে চল।তোর মতোই আমি একটা বন্ধু চাই ।তুই শুধু আমার হয়ে চল।কত ভালো বাসি তোকে আজ তুই আমার হবি জানতে কেউ কি পারবে।কিন্তু তোকে ছাড়া আমি বাঁচতে পারবনা ।






14। কি করে বলবো তোমায় কি  যেনো  মন বলতে চাই একদিন শুধু তোকে পেতে চাই ।তুই কি আমার হতে চাষ । খুশি তোকে রাখবো আমি খুব  ছেড়ে যাবি না আমায় বল।






15। এটা গল্প হলেও পারতো একটু আধটু রাখতাম তাকে ।জানি সপ্ন সত্যি হয় তার কেনো ছেড়ে গেলি তুই আমাকে । বুঝেনা না সে বুঝেনা বুঝেনা না সে বুঝেনা।জানি আবার আসবে কাল কে নিয়ে চিন্তা চিন্তা ভাবনা ।আর চলে যাবে শুধু আমাকে ছেড়ে ।শুধু তোমার কথাই ভাবী ।কিন্তু তোমায় খুঁজে পাইনা। বোঝেনা সে বোঝেনা বোঝেনা সে বোঝেনা.... বোঝেনা...বোঝেনা ...বোঝেনা বোঝে........না .............বোঝেনা বোঝেনা বোঝেনা 





15।আমি বুঝিনি তুমি বল নি তুমি সপ্ন কেনো আসনি আমার অভিমান তোমাকে নিয়ে গেয়েছি। গানে গানে সুরে সুরে কত কথা বলেছি তোমাকে তুমি বোঝনি বোঝনি ।যখন বুঝবে সেদিন ভাববে ভাবার সময় অনেক পাবে ।কিন্তু বোঝনি।







16।আমি যে কে তোমার তুমি টা বুঝে নাউ আমি চিরও দিনই তোমার ওগো থাকবো। তোমাকেই ভূল তোমাকেই রাত প্রতিদিন গুরে ঘুরে যায় । এত ভালো বাসি তোমায় কেনো তোমায় না পাই ।কষ্ট আছে বুকে ধরে আছি কষ্টে কাকে বলবো বল ।কি যে করি ভাবী কষ্টেই মরি।







17।তোকে প্রথম দেখেই ভালোবেসে ফেলি কারণ তোর মত আমি আর কাউকে পায়নি ।কিন্তু জেনে রাখিস তুই যদি বারা বাড়ী করিস তাহলে তোকে ভুলতে আমার একটু সময় ও লাগবেনা।তো যে রকম ভালবাসা দিবো সেই রকম ই দিবি একটু কম হলে The end ।






18। একটা কথা দে কোনদিন ছেড়ে যাবি না ।আমি তোকে খুব ভালো বাসি তে পাগলী ।আমার মত তোকে কেউ ভালো বাসা দিতে পারবেনা । তুই যতই কষ্ট দিস আমার কিছু ই হয় কিন্তু এমন কষ্ট দিস না যা সহ্য না করতে পেরে আমি মরে যায় ।সারা জীবন  তোকে খুশি রাখবো শুধু তুই আমার সাথ দে।






19।ভালোবাসা এমন একটা ফাঁদ যে ফাঁদ এ পা দিলে আর বেরোতে পারা যায় না ।কেউ যদি সত্যি কাউকে ভালোবাসে তাহলে তার বিপরীত জন তাকে ধোঁকা দেয় । এটাই বাস্তব ।ভালোবাসা কে কেউ সিরিয়াস ভাবে নিলে সে একদিন পস্টাবে।




20।সবাই কে দিলাম ভালোবাসা খুশিতে তোমরা থেকো । আমার পোস্ট গুলো যেন ভালোভাবে দেখো।ভালো ভালো পোস্ট যেনো আমি করতে পারি সেই দোয়া করো যেনো বর্দয়া নাহি করো।পোস্ট পড়ে যদি ভালো লাগে আবার আমার ব্লগ এ এসো ।নতুন নতুন পোস্ট যে আমি করতে পারি ।সবাই কে জানাই অগ্রিম ধন্যবাদ।।



21। কি যে ভুল ছিল আমার কেনো তুই ছেড়ে গেলি আমারে।এত কষ্টে আছি পাশে যে কেউ নেই আমার আমি একলা আছি কাছে আই ।দুর থেকেই ভালোবাসবো কাছে না তুর কখনো আসবো ।ভুলে যাস না কোনো দিন আমারে...........



সবাই মানে যে যে আমার পোস্ট গুলি পড়ছো তাদের জানাই পোস্ট গুলি যদি ভালো লাগে তাহলে আমার ব্লগ টিকে follow করবেন দয়া করে আমি ব্লগে নতুন আমারও নতুন নতুন পোস্ট যদি তোমরা পেতে চায় তাহলে কমেন্ট এ জানাবেন। ধন্যবাদ





Post a Comment

নবীনতর পূর্বতন